জকিগঞ্জে প্রার্থীদের নিয়ে আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে আসন্ন ৫ জানুয়ারী ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিয়ে আচরণ বিধিমালা ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের সভাপতিত্বে ও নির্বাচন কর্মকর্তা শাদমান সাকীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. শুক্কুর মাহমুদ মিয়া। বক্তব্য রাখেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন, জকিগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, আঞ্চলিক অতিরিক্ত কর্মকর্তা আবুল হোসেন, জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম। এ সময় রির্টানিং কর্মকর্তাগণ, প্রার্থীরাসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বেশ প্রার্থীগন মুক্ত আলোচনা করেন। তাদের আলোচনার জবাবে অতিথিবৃন্দ বলেন, আসন্ন নির্বাচন ইউপি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। শান্তিপূর্ণভাবে ভোটগুহণ করতে যা কিছু দরকার সবই করা হবে। এজন্য পর্যাপ্ত পুলিশ, আনসার, গোয়েন্দাসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা মোতায়েন থাকবে। কেউ অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। সকলের সার্বিক সহযোগিতায় একটি শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চায় প্রশাসন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে প্রার্থীদের সহযোগিতা একান্ত প্রয়োজন। কেউ নির্বাচন নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সকল প্রার্থী নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর